বৃষ্টি পড়ে
- কবি মাসুম বিল্লাহ ১৭-০৫-২০২৪

"বৃষ্টি পড়ে টাপুর টুপুর

বৃষ্টি নামে সকাল দুপুর,,

প্রিয়ার পায়ে বাঁজছে নুপর
বৃষ্টি পড়ে টাপুর টুপুর।

রিমিঝিমি সুর মিলিয়ে
নাচছে দেখো চুল খুলিয়ে,

বাদলা হাওয়া লাগছে মনে

তাই নাচছে ক্ষণে ক্ষণে,,

দৃষ্টিগুলো বৃষ্টির দিক

ছন্দগুলো এদিক সেদিক

এলোমেলো চুল মেলিয়ে

হাসছে দেখো খিল খিলিয়ে,,
দুষ্টামিতে মাতছে যেন

পুড়ো ওঠান জুড়ে,,

প্রকৃতি যেন বলছে তারে

পাগলীরে তুই

নাচছিস কার-ই তরে,,,,

বৃষ্টি পড়ে টাপুর টুপুর
বৃষ্টি নামে সকাল দুপুর,,,,,,,,,,

সমাপ্ত-
মাসুম বিল্লাহ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।